বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

ফরিদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৬

ফরিদপুর প্রতিনিধি॥ ঢাকা-ফরিদপুর মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের ধুলদি রেলগেট ও ভাঙ্গার ব্রাক্ষনপাড়া নামক স্থানে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় এক ভারতীয় নাগরিকসহ ৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় ভারতীয় নাগরিকসহ ৩০ জন যাত্রী আহত হয়।

নিহতরা হলেন- ভারতীয় নাগরিক সুশান্ত মল্লিক(৪০), বাসের ড্রাইভার মাসুদ রানা (৩৬) ও সুপারভাইজার ইমদাদুল ইসলাম(৪০)।

ফরিদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মোঃ সাইফুজ্জামান জানান, ঢাকা-ফরিদপুর মহাসড়কের ফরিদপুরের সদর উপজেলার ধুলদি রেলগেট নামক স্থানে মঙ্গলবার সকাল ১১টার দিকে একটি মটরসাইকেল যশোর থেকে ভারতীয় নাগরিক নিয়ে আসা ঈগল পরিবহনের বাসের নিচে চলে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে গিয়ে ধাক্কা খায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে ঘটনাস্থল থেকে ভারতীয় এক নাগরিকসহ বাসের ড্রাইভার ও সুপারভাইজের লাশ উদ্ধার করে। এছাড়া আহত ৩০জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উল্লেখ্য, বাসটিতে ভারত থেকে আসা থ্যালাসেমিয়া প্রচারের স্বেচ্ছোসেবী সংগঠন অল ইন্ডিয়া ভলান্টারী ব্লাড ডোনারস এশোসিয়েশনের প্রায় ৫০/৬০ জন যাত্রী ছিলো। তারা যশোর থেকে ঢাকায় যাওয়ার পথে এ দূর্ঘটনাটি ঘটে।

অপরদিকে, ফরিদপুরের ভাঙ্গা-মাওয়া-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার ব্রাহ্মনপাড়া নামক স্থানে ইট বোঝাই পিকআপ ট্রাকের সাথে দাঁড়িয়ে থাকা আরেকটি ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে পিকআপ ট্রাকের চালক মাদারীপুরের শিবচর উপজেলার চরগুপ্তেরকান্দি গ্রামের চানঁ মিয়া(২৬), ট্রাক শ্রমিক একই এলাকার নিলু মোল্লার ছেলে মিলন মোল্লা(২২) এবং নরসিংদীর রুপগঞ্জের গাউছিয়া গ্রামের মেঝু ভুইয়ার ছেলে রিংকু ভুইয়া(২৮)।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই নিত্তরঞ্জন মল্লিক জানান, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ভাঙ্গা থেকে ইট বোঝাই করে পিকআপ ভ্যানটি দুর্ঘটনাস্থলে পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে দাড়িয়ে থাকা আরেকটি ট্রাকের সাথে সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই ২ জন এবং হাসপাতালে নেওয়ার পথে আরেক জন নিহত হয়। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্বার করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution