মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

ফরিদপুরে চাকরী জাতীয়করনের দাবীতে সিএইচসিপির সংবাদ সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি::
‘কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার’ সিএইচসিপিদের চাকরী জাতীয়করনের দাবীতে ফরিদপুরে সংবাদ সম্মেলন করেছে ঢাকা বিভাগীয় সিএইচসিপি এসোসিয়েশন। এই সময় দুই দফা কর্মসূচীও ঘোষনা করেন তারা।

১৫ জানুয়ারী সোমবার বেলা ১২টায় ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। সংবাদ সম্মেলনে ঢাকা বিভাগীয় ১৭ টি জেলার সিএইচসিপি এসোসিয়েশন এর নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তারা জানান, জনগনের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেয়ার জন্য কমিউিনিটি ক্লিনিক স্থাপন করে সরকার। এই সকল ক্লিনিক ১৪ হাজার কর্মী নিয়োজিত রয়েছে। এই সকল কর্মীরা ২০১১ সাল থেকে কাজ করে গেলেও বেতন ভাতা পাচ্ছেন না। ফলে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করতে হচ্ছে তাদের। বয়ষ না থাকায় অন্য কোন চাকরীতেও যেতে পারছেন না তারা।

তাদের দাবী সরকারের সিদ্ধান্ত মোতাবেক দ্রুত তাদের চাকরী জাতীয়করন করা হোক। সংবাদ সম্মেলন থেকে রাজশাহী ও চট্রগ্রাম বিভাগের কর্মীদের সমর্থন জানিয়ে ঢাকা বিভাগের কর্মীরাও অনলাইন ও হার্ডকপি রিপোর্ট বন্ধ রাখার ঘোষনা দেন।

নেতারা জানান, আগামী ২২ জানুয়ারীর মধ্যে দাবী মেনে না নেয়া হলে আগামী ২৪ জানুয়ারী থেকে সকল বিভাগের কর্মীরা ঢাকায় অবস্থান কর্মসূচী পালন করবেন।

সংবাদ সম্মেলনে এসোসিয়েশনের ঢাকা বিভাগীয় প্রধান সমন্বয়ক মো. রেজাউল করীম মোল্যা, সমন্বয়ক সবুজ মজুমদার, সদস্য সচিব মো. বজলুর রহমান, গাজীপুর জেলা সভাপতি শহিদুল ইসলাম, নারায়ানগঞ্জ সভাপতি এমবিএম শাহীন, মনিকগঞ্জের সভাপতি মো. ফেরদৌস চৌধুরীসহ ঢাকা বিভাগের ১৭ জেলার বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution