মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

প্রভাসের নতুন সিনেমার ডিজিটাল স্বত্ত্ব নিয়ে দর-কষাকষি

বিনোদন ডেস্ক:: দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানির মতো শিল্পীরা।

করোনা সংকটসহ নানা কারণে পিছিয়েছে ৬০০ কোটি রুপি বাজেটের এ সিনেমার মুক্তি। সবকিছু ঠিক থাকলে আগামী ৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু তার আগেই ডিজিটাল স্বত্ত্ব বিক্রি নিয়ে চলছে দরাদরি। মোটা অঙ্কের অর্থ চাচ্ছেন নির্মাতারা।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ও নেটফ্লিক্স প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার ডিজিটাল স্বত্ত্ব কেনার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন। ওটিটি স্বত্ত্বর জন্য নির্মাতা ২০০ কোটি রুপি দাবি করেছেন। অ্যামাজন প্রাইম ও নেটফ্লিক্স যথাক্রমে ১৫০ কোটি, ১৭০ কোটি রুপিতে কেনার প্রস্তাব দিয়েছেন। কিন্তু নির্মাতারা ২০০ কোটির কম মূল্যে বিক্রি করবেন না।

সিনেমাটিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন দক্ষিণের প্রখ্যাত নির্মাতা এস এস রাজামৌলি। সিনেমাটিতে পৌরাণিক চরিত্র ‘কল্কি’-এর ভূমিকায় দেখা যাবে প্রভাসকে, আর দীপিকা আসতে চলেছেন ‘পদ্মা’র ভূমিকায়। অমিতাভ বচ্চনকে ‘অশ্বত্থামা’র মতো দাপুটে চরিত্রে দেখা যাবে।

সিনেমাটিতে ভিএফএক্সের চোখধাঁধানো কাজ দেখা যাবে। সিনেমাটির বাজেট ৬০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে বলে নির্মাতাদের ধারণা। ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে দামি সিনেমাগুলোর মধ্যে একটি হতে চলেছে এটি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution