সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

পূর্ণিমার তৃতীয় বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকী

কাগজ ডেস্ক : ঢালিউডের আলোচিত ও লাস্যময়ী সুন্দরী নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা । ৯০ দশক থেকে শুরু করে এখনও অবধি ভক্তদের মাঝে দর্শকপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি । কিছুদিন আগে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য হয়েছেন তিনি । ব্যক্তি জীবনে বিচ্ছেদের পর ২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেন পূর্ণিমা ।

সোমবার (২৭) এই অভিনেত্রীর বিবাহবার্ষিকী ছিল । বিশেষ এ দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি । এক ফেসবুক পোস্টে পূর্ণিমা লিখেছেন, ‘এই দুই বছর আনন্দ ও ভালোবাসায় পরিপূর্ণ ছিল। আমার অসাধারণ স্বামী, তোমাকে ভালোবাসি আমি । দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা ।’

এই দুই বছরে এ দম্পতিতে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে । আর তা বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের মাঝে শেয়ারও করেছেন ।

এর আগে এ অভিনেত্রী জানিয়েছিলেন, কাজের সূত্রে আমাদের পরিচয় হয়েছিল । এরপর বোঝাপড়ার একপর্যায়ে বন্ধুত্ব হয় । বিষয়টি পরিবারকে জানানোর পর দুই পরিবার থেকে বলা হয়, তাহলে বিয়েটা করে ফেলাই ভালো ।

পূর্ণিমার স্বামী আশফাকুর একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা । দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়েছে ।

এটি আশফাকের প্রথম বিয়ে হলেও পূর্ণিমার প্রথম নয় । এর আগে মোস্তাক কিবরিয়াকে ২০০৫ বিয়ে করেন । তবে তাদের বিচ্ছেদ হয়ে যায় ২০০৭ সালে । এরপর একই বছরের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়েছিল তার । সেই ঘরে ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি । তার মেয়ের নাম আরশিয়া উমাইজা । তবে ২০২১ সালে বিচ্ছেদ ঘটে এই বিয়ের ।

প্রসঙ্গত, পূর্ণিমা চলচ্চিত্রে পা রাখেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ দিয়ে । চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৯৭ সালে, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন ।

সুন্দর চেহারার অধিকারিণী এই অভিনেত্রী শুরুতেই অভিনয়ের সাথে সাথে অসাধারণ শারীরিক সৌন্দর্যের জন্য সবার মন জয় করে নেন । ‘মিস ডায়না’ ও ‘কাল্লু মামা’ ছায়াছবিতে বেশ খোলামেলা পোশাকে হাজির হয়ে দর্শকদের নজর কাড়েন ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution