বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

নেইমারের বেতন ২৭ লাখ পাউন্ড

স্পোর্টস ডেস্ক:: পিএসজিতে প্রতি সপ্তাহে নেইমারের বেতন ছয় লাখ পাউন্ড। তার দুই সতীর্থ কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানির চেয়ে যা দ্বিগুণেরও বেশি। ফ্রান্সের শীর্ষ লীগ ওয়ানে ১৩ জন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ফুটবলারের মধ্যে ১২ জনই পিএসজির। নেইমার মাস শেষে বেতন পান ২৭ লাখ পাউন্ড। এরমধ্যে অবশ্য আয়কর ধরা হয়নি। কাভানি ও এমবাপ্পের করবিহীন বেতন মাসে ১৩ লাখ পাউন্ড। কাতারের ধনকুবের পিএসজির দায়িত্ব নেয়ার পর ফরাসি ক্লাবে ইউরো-পাউন্ডের ফোয়ারা ছুটছে।

ফরাসি পত্রিকা এল একুইপে সেদেশের শীর্ষ লীগে খেলা সর্বোচ্চ বেতন পাওয়া ৩০ ফুটবলারের আয়করবহির্ভূত মাসিক বেতনের তালিকা প্রকাশ করেছে। তাদের মধ্যে প্যারিসে খেলেন এমন ১৩ জন ফুটবলারের মধ্যে ১২ জনই পিএসজির। তালিকায় ৯ নম্বরে রয়েছেন মোনাকোর ফরোয়ার্ড রাদামেল ফ্যালকাও। আয়-রোজগারের দিক থেকে তাদের সবাইকে ছাড়িয়ে গেছেন নেইমার। গত গ্রীষ্মে বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে পিএসজিতে এসেছেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার। প্রতি মাসে তিনি বেতন পান ২৭ লাখ পাউন্ড। তালিকায় দ্বিতীয় সর্বোচ্চ উপার্জনকারী ফুটবলারের থেকে যা দ্বিগুণেরও বেশি। পিএসজিতে তার দুই সতীর্থ কাভানি ও এমবাপ্পে নেইমারের অর্ধেকেরও কম বেতন পান। ওয়েবসাইট।

লীগ ওয়ানে সর্বোচ্চ আয় করা শীর্ষ ১০ ফুটবলার

খেলোয়াড় মাসিক বেতন:

নেইমার ২৭ লাখ পাউন্ড, কাভানি ১৩ লাখ পাউন্ড, এমবাপ্পে ১৩ লাখ পাউন্ড, থিয়াগো সিলভা ১২ লাখ পাউন্ড, ডি মারিয়া ৯ লাখ ৯৫ হাজার পাউন্ড, মারকুইনহোস ৯ লাখ ৯৫ হাজার পাউন্ড, থিয়াগো মোত্তা ৭ লাখ ৭৭ হাজার পাউন্ড, হাভিয়ের পাস্তোরে ৬ লাখ ৮৫ হাজার পাউন্ড, রাদামেল ফ্যালকাও ৬ লাখ ৬৬ হাজার পাউন্ড, দানি আলভেস ৬ লাখ ২০ হাজার পাউন্ড।

(মোনাকোর রাদামেল ফ্যালকাও বাদে বাকি সবাই পিএসজির খেলোয়াড়)

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution