শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন

নেইমারের দৃষ্টিনন্দন ফ্রি কিক দেখল পিএসজি

স্পোর্টস ডেস্ক:: রিয়ালে যাওয়ার গুঞ্জনের মধ্যেই পিএসজির হয়ে নিয়মিত গোল করে যাচ্ছেন দুর্দান্ত ফর্মে থাকা নেইমার।

শনিবার রাতে ব্রাজিল সুপারস্টারের ফ্রি কিকে দুর্দান্ত একটি গোলের সৌজন্য লিলের মাঠ থেকে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। তবে ফ্রি কিক নিয়ে এডিনসন কাভানির সঙ্গে কোনো বিবাদ করতে হয়নি নেইমারকে। এর আগে লিগের প্রথম পর্বে নিজেদের মাঠে ৩-১ গোলে জিতেছিল উনাই এমেরির শিষ্যরা।

ম্যাচের ২৪তম মিনিটে মার্কো ভেরাত্তির কাছ থেকে বল পেয়ে আনহেল ডি মারিয়ার জোরালো শট ফেরান গোলকিপার। আরও তিনটি সুযোগ মিস করার পর প্রথমার্ধের যোগ করা সময়ে কাঙ্ক্ষিত গোল পায় পিএসজি। কাভানিকে লক্ষ্য করে নেইমারের উঁচু করে বাড়ানো বল প্রতিপক্ষের এক খেলোয়াড় হেড করার ফেরানোর পর সামনে পেয়ে যান ইউরি বেরচিচে। নিচু শটে লক্ষ্যভেদ করেন স্পেনের এই ডিফেন্ডার।

৬৯তম মিনিটে ভেরাত্তি ফাউলের শিকার হলে ডি-বক্সের একটু বাইরে ফ্রি কিক পায় পিএসজি। উড়িয়ে মেরে সেটা নষ্ট করেন নেইমার। ৭৭তম মিনিটে গোলের অপেক্ষা ফুরায় নেইমারের। রক্ষণ দেয়ালের উপর দিয়ে মাপা ফ্রি-কিকে উপরের ডান কোণ দিয়ে বল জালে পাঠান ব্রাজিলের তারকা ফরোয়ার্ড। চলতি লিগে এটি তার ১৮তম গোল।

৮৭তম মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে নিখুঁত কিকে আর্জেন্টাইন মিডফিল্ডার জিওভানি লো সেলসো বল জালে পাঠালে জয় নিশ্চিত হয়ে যায় পিএসজির। ২৪ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষে আছে ফরসি জায়ান্টরা। দ্বিতীয় স্থানে থাকা মার্শেই পিছিয়ে আছে ১১ পয়েন্টের বড় ব্যবধানে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution