বুধবার, ২২ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

নির্বাচনের সাথে ৮ ফেব্রুয়ারীর কোন সম্পর্ক নাই -স্বাস্থ্যমন্ত্রী

মো. আবদুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ থেকে::
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যানমন্ত্রী মো. নাসিম বলেছেন, আসছে ৮ ফেব্রুয়ারী যে কেনো রায় হতে পারে। দোষি হলে শাস্তি হবে, নির্দোষ হলে খালাস পাবে। এটা আদালতের ব্যাপার। জননিরাপত্তার স্বার্থে যতটুকু করার দরকার তা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাই করবে। নির্বাচনের সঙ্গে এটার কোনো সম্পর্ক নেই। এটা জনগণ দেখবে। জনগণই প্রতিরোধ গড়ে তুলবে। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই। ৬ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৮১৯ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীত উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে’র নবনির্মিত ভবন উদ্বোধন শেষে গনমাধ্যম কর্মীদের সাথে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, আমরা সব সময়ই গণতন্ত্র বিশ্বাষ করি। জাতীয় নির্বাচনকে সামনে রেখে কোনো রকম নির্যাতনের প্রশ্নই উঠে না। বরংচ তারা হাইকোর্টের সামনে থেকে পুলিশের ওপর হামলা করেছে। একটি রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াত জোট যে উত্তেজনক পরিস্থিতি সৃষ্টি করছে। পুলিশের হাত থেকে, গাড়ী থেকে আসামি ছিনতাই করেছে। একটি রাজনৈতিক দল সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। এর আগে মন্ত্রীকে স্থানীয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অর্নার প্রদান করা হয় এবং স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেন হাসপাতাল কর্তৃপক্ষ।
এসময় প্রধান বক্তা হিসেবে ছিলেন স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজালাল মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিয়া মো. আলাউদ্দিন, বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী (পিএসসি) প্রধান স্বাস্থ্য প্রকৌশলী অধিদফতর ঢাকা, ডা. নিতীশ কান্তি দেবনাথ পরিচালক স্বাস্থ্য বিভাগ ঢাকা, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. এহসানুল হক, ড. হাবিব ইসমাইল ভূইয়া (টিএইচও) আড়াইহাজার, ডা. আশাফুল আমীন (আরএমও) এবং আওয়ামীলগের নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution