মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

নবাবগঞ্জ ও দোহারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

নবাবগঞ্জ প্রতিনিধি:: ঢাকার নবাবগঞ্জ ও দোহার উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, দোহার-নবাবগঞ্জ থানা পুলিশ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে।

এ উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রশাসন, উপজেলা পরিষদ ও আওয়ামী লীগের পক্ষে জাতীর পিতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি. সংরক্ষিত আসনের এমপি শেখ আনার কলি পুতুল।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী। উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপস্থিত ছিলেন।

এছাড়া এদিন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, নবাবগঞ্জ প্রেসক্লাব, নবাবগঞ্জ উপজেলা কৃষক লীগ. যুবলীগ. স্বেচ্ছা সেবক লীগ, ছাত্রলীগ ও নবাবগঞ্জ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন স্কুল, কলেজ, বেসরকারি সংস্থা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছে।

অপরদিকে, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে নবাবগঞ্জ পাইলট স্কুল মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা দেওয়া হয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি। এছাড়া স্বাধীনতা দিবস উপলক্ষে আব্দুল ওয়াছেক মিলনায়তনে আলোচনা অনুষ্ঠিত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ পরিষদ চেয়ারম্যান মো. নাসির উদ্দিন ঝিলু, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সাধারণ সম্পাদক প্রকৌশলী আরিফুর রহমান সিকদার, পুলিশের পক্ষে ওসি মো. শাহজালালসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেযারম্যানবৃন্দ ও রাজনৈতিক দলের নেতাকর্মী, শিক্ষক শিক্ষার্থী প্রমূখ।

অপরদিকে, একই দিন দোহার উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও বিভিন্ন সহযোগী সংগঠন, দোহার থানা পুলিশসহ বিভিন্ন স্কুল, কলেজ শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ দিন বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে, বঙ্গবন্ধুর প্রতৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেন করেছে।

এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি. সংরক্ষিত আসনের এমপি শেখ আনার কলি পুতুল। দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরল হক ব্যাপারি, পৌর সভার মেয়র মো. আলমাস উদ্দিন, ওসি হারুন অর রশিদ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution