সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

নবাবগঞ্জে ৬ বছরের শিশুকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি:: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় তরি বাড়ৈ (৬) নামে এক মেয়ে শিশুকে পিটিয়ে হত্যা করে লাশ গুম করার অভিযোগে আরেক শিশু আবু সাদ (১২) ও তার মা শিমু বেগমকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় নিজবাড়ি থেকে তাদের আটক করা হয় বলে নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্জালাল নিশ্চিত করেন।

নিহত শিশু তরি বাড়ৈ উপজেলার দক্ষিণ শোল্লা চন্দ্রপাড়া গ্রামের সুমন বাড়ৈ ও বকুল বাড়ৈ দম্পতির একমাত্র মেয়ে। সে স্থানীয় দূর্গা মন্দিরে মন্দির ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠানে শিশু শ্রেণীতে পড়তো। নিহতের পরিবারের অভিযোগ, হত্যাকাণ্ডের পর লাশ গুম করার চেষ্টা করে আবু সাদ ও তার মা শিমু বেগম। আটককৃত শিশু আবু সাদ একই গ্রামের প্রবাসী আবু সাঈদ ও শিমু বেগমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকাল ১১টা থেকে তরি বাড়ৈ নিখোঁজ ছিল। স্থানীয় মসজিদেও নিখোঁজের খবর প্রচার করা হয়। এলাকাবাসী অনেক খোঁজাখোঁজি করে। বিকাল সাড়ে ৪টার দিকে আবু সাদদের বাড়ির পাশের একটি কলাগাছের ঝোপে মাটিতে আধা পুঁতা অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত শিশুর মা-বাবা কান্নাজড়িত কণ্ঠে জানান, ওরা আমাদের মেয়েকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করেছে। আমরা এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শাহ্ জালাল জানান, শিশুটির লাশের মুখ ও মাথায় রক্তাক্ত জখম রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আরও জানান, বুধবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution