বুধবার, ২৪ Jul ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

নবাবগঞ্জে সিপিবি’র পথ সভা অনুষ্ঠিত

নবাবগঞ্জে সিপিবি’র পথ সভা অনুষ্ঠিত

নবাবগঞ্জ দোহার (ঢাকা) প্রতিনিধি:: ঢাকার নবাবগঞ্জে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি (সিপিবি) শনিবার বেলা ১টায় পথ সভা করে উপজেলা সদরের প্রধান সড়কে। এসময় তাঁরা পতাকা মিছিল করে উপজেলার প্রধান সড়কে।

পথ সভায় বক্তাগণ বলেন, বর্তমান সরকারের মন্ত্রী, এমপিসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার কর্তৃক উন্নয়নের নামে দেশে আজ লুটপাট চলছে। তাঁরা দেশের টাকা বিদেশে পাঠিয়ে বাংলাদেশের অর্থনীতিকে ধ্বংসের শেষ প্রান্তে নিয়ে গেছে। ব্যাংকে এখন টাকা থাকে না। হাজার হাজার কোটি টাকার খেলাপী ঋণগ্রস্থ রাঘব বোয়ালদের ব্যাংক ঋণের টাকা মাপ হয়ে যায় কিন্তু দরিদ্র কৃষককে ৫ হাজার টাকার জন্য পুলিশ খোঁজে। আমরা সরকারকে বলবো লাটপাট বন্ধ করুন। যারা লুটপাটের সাথে জড়িত তাদের গ্রেফতার করে দেশের টাকা দেশে ফিরিয়ে আনুন। কৃষক শ্রমিকের স্বার্থে দ্রব্যমূল্যের দাম কমাতে হবে। সার্বজনীন রেশন ব্যবস্থা ও ন্যায্যমূল্যেও দোকান চালু করুন। বাজার সিন্ডিকেট হঠাতে ব্যবস্থা নিন। তা না হলে আগামী দিনে জনগন আপনাদের বিরুদ্ধে গনআন্দোলন গড়ে তোলবে।

এসময় উপস্থিত ছিলেন, সিপিবি ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক আবিদ হোসেন, নবাবগঞ্জ উপজেলা সিপিবি সভাপতি মোবারক হোসেন ঝন্টু, সাধারন সম্পাদক আসলাম উদ্দিন খান, মুক্তিযোদ্ধা সিকিম আলি, কৃষক জামাল উদ্দিন প্রমূখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution