মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

নবাবগঞ্জে বিএনপির ৪ কর্মী আটক

নবাবগঞ্জ-দোহার প্রতিনিধি॥ ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গাড়ী ভাংচুর ও টায়ারে আগুন জ্বালিয়ে জনমনে ভয়ভীতি সৃষ্টি করার অপরাধে পুলিশ ৪ জনকে আটক করেছে। রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, রাত ৯ টার দিতে উপজেলার হাড়ভাঙ্গা ব্রিজের উপর একদল মানুষ আল্লাহু আকবর ধ্বনী দিয়ে কয়েকটি গাড়ী ভাংচুর করে ও টায়ারে আগুন জ্বালিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়। পুলিশ এ ঘটনায় মো. রেজাউল হক চৌধুরী পিতা মিরাজুল হক চৌধুুরী, গ্রাম আলগীর চর, সুমন পিতা মজিদ, গ্রাম যন্ত্রাইল, সিহাব পিতা বাচ্চু মিয়া. মাধবপুর. আঃ ওহাব পিতা আঃ আলী মোল্লা, গ্রাম কান্দামাত্রা। আটককৃত ৪ জন বিএনপি’র অংঙ্গ সংগঠনের কর্মী হিসেবে পরিচিত বলে জানা যায়।

বিএনপির নিবার্হী কমিটির সদস্য ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাক বলেন, পুলিশ তার বাসা ও নেতাকর্মীদের বাড়িতে গিয়ে হয়রানি করছে। তিনি অহেতুক পুলিশী হয়রানি বন্ধ করার আহবান জানান। জানা গেছে, পুলিশের অভিযানের কারণে ভয় ও আতংকে বিএনপি নেতাকর্মীরা গা ঢাকা দিয়েছে।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযান চলছে। নাশকতা সৃষ্টির অপরাধে ৪ জনকে আটক করা হয়েছে এবং ৭ দিনের রিমান্ডের আবেদন করে তাদের আদালতে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution