বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

নতুন টিভি শো নিয়ে আসছে সালমান

বিনোদন ডেস্ক:: অনেকেই মিস করেছেন সালমান খানের টিভি শো বিগ বস, সিজন ১১। তবে তাদের একটা আশার কথা শোনাই। খুব শিগগিরই এই বলিউড সুপারস্টার আবার আসছেন টিভিতে, অ্যাঙ্করিংয়ে। আর এবার ৯ বছর পর ‘দশ কা দম’-এর তৃতীয় কিস্তি হোস্ট করতে আসছেন তিনি।

আজ থেকেই ফিল্ম সিটিতে এই টিভি শোয়ের শুটিং শুরু করবেন টিভিতেও দারুণ জনপ্রিয় এই অভিনেতা, অ্যাঙ্কর, হোস্ট। গণমাধ্যম মিড ডে জানাচ্ছে, ‘রেস ৩’-এর শুটিংয়ে আবু ধাবিতে যাওয়ার আগে টিভি শোটির প্রোমোর শুটিং সারবেন বলিউডের এই ‘মোস্ট ওয়ানটেড’ খান। অভিনেতার মুম্বাই থাকার ওপর নির্ভর করেই শোটির প্রযোজনা সংস্থা শুটিংয়ের শিডিউল সাজিয়েছে। এটা একটা ‘স্পেশাল ভাইজান’ শো হতে যাচ্ছে বলে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানা গেছে।

কয়েকটি নির্ভরযোগ্য সূত্র জানাচ্ছে, সালমান এখনই এই শোটি নিয়ে মুখ খুলবেন না। তবে, শিগগিরই তিনি এই শোতে আমন্ত্রিতদের অডিশন নেওয়া শুরু করবেন এবং তাদের জানাবেন, শোটির ফরম্যাট কেমন হবে।

মুম্বাই ডেইলি জানাচ্ছে, শোটির প্রযোজনা কর্তৃপক্ষ একটি অ্যাপ ডেভেলপ করেছে ইতিমধ্যেই। ওই অ্যাপ ব্যবহার করে যেকোনো ব্যক্তিই শোতে অংশগ্রহণ করতে পারবেন। আগামী মাস থেকেই শুরু হবে অডিশন। শোটি মে-জুন মাসে টিভিতে প্রচারিত হবে, কারণ ওই সময়ই সালমান তাঁর ‘রেস ৩’-এর কাজ গুটিয়ে নেবেন আর অ্যাঙ্করিং করবেন শোটি।

অন্যান্য বারের মতো এবার আর কোনো সেলিব্রিটি অংশগ্রহণকারী থাকবেন না ‘দশ কা দম’-এ। প্রযোজনা সংস্থা শুধু সাধারণ অংশগ্রহণকারীদের দিয়েই শো চালাবেন। তাদের ভাষ্য, বলিউডের সবচেয়ে বড় সেলিব্রিটি যে অনুষ্ঠান হোস্ট করেন, সেখানে আর কোনো সেলিব্রিটি থাকার প্রয়োজন নেই।

সূত্র : মিড ডে, মুস্বাই ডেইলি, ডিএনএ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution