রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

নড়াইল সদরে ছিনিয়ে নেওয়া মালামালসহ ২ আসামি গ্রেফতার

নড়াইল প্রতিনিধি : নড়াইলে নিয়ে নেওয়া মালামালসহ দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান জানান, জনৈক কানিজ রহমান রিমা (১৭) ও তার বন্ধু হাবিবুল্লাহ শিকদার (২৩) নামে দুই ব্যক্তি ২৯ নভেম্বর সকাল ১১টায় নড়াইল ভওয়াখালীর বউ বাজারে একটি মোটরসাইকেল গ্যারেজে হাবিবুল্লাহ শিকদার এর মোটরসাইকেল বিক্রয়ের জন্য যায়। গ্যারেজে যাওয়ার পর সেখানকার নিপুল বিশ্বাস নামে একজনের সাথে হাবিবুল্লাহ শিকদার এর ২৫,০০০/- টাকায় মোটরসাইকেলটি বিক্রয়ের জন্য কথা বার্তা ঠিক হয়।

উক্ত ব্যক্তি তাদের মোটরসাইকেল নিয়ে বিকাল ৩টায় পুনরায় গ্যারেজে যাওয়ার জন্য বলে। তারা পুনরায় বিকাল ৩টার সময় ভওয়াখালী বউ বাজারে মোটর সাইকেল গ্যারেজে যায়। তখন উক্ত আসামি মোটর সাইকেলের খরিদ্দার দেখানোর কথা বলে বিকাল ৩টার সময় কৌশলে তাদের নড়াইল পৌরসভাধীন বেতবাড়িয়া গ্রামের মোস্ত সাহেব এর ইট ভাটায় নিয়ে যায়। উক্ত ইট ভাটায় পূর্বে থেকে আসামি সুজন কুমার বিশ্বাস ও স্বপন বিশ্বাস ওৎ পেতে ছিল।

আসামিরা সকলে পরস্পর যোগসাজশে তাদের ইট ভাটার পশ্চিম পার্শ্বে নিয়ে গিয়ে ভয়ভীতি প্রদর্শন করে মেয়েটার গলায় থাকা লকেটসহ একটি স্বর্নের চেইন ও কানে থাকা এক জোড়া স্বর্নের কানের পাশা ছিনিয়ে নেয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৪০,০০০/- টাকা। পরে খবর পেয়ে এসআই মোঃ শেখ সুজাত আলী সঙ্গীয় ফোর্সসহ নড়াইল পৌরসভাধীন ভওয়াখালীর এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস এর বাড়ির সামনে হতে দুইজন আসামি সুজন বিশ্বাস (২৯) ও শ্রী নিপুল দেবনাথ (২৮)’দের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সুজন বিশ্বাস নড়াইল সদর থানাধীন বেদবাড়িয়া গ্রামের শ্রী নির্মল বিশ্বাস এর ছেলে এবং শ্রী নিপুল দেবনাথ নড়াইল সদর থানাধীন ভাওয়াখালী গ্রামের শ্রী কুমারেশ দেবনাথ এর ছেলে। অপর একজন আসামি কৌশলে দৌঁড়ে পালিয়ে যায়। এ সময় ছিনিয়ে নেওয়া একটি স্বর্ণের চেইন ও একটি কানের পাশা উদ্ধার করা হয়।

এ বিষয়ে গ্রেফতারকৃত দু’জন ও পলাতক একজন মোট তিনজনের নামে নড়াইল সদর থানায় দস্যুতা আইনে মামলা রুজু হয়। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান স্যারের সার্বিক তত্ত্বাবধানে জেলা পুলিশ মানুষের জানমালের নিরাপত্তায় সর্বদা তৎপর রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution