সোমবার, ১৭ Jun ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

দেশ আজ উন্নয়নের পর্বত শৃঙ্গ অতিক্রম করেছে–সমাজ কল্যান প্রতিমন্ত্রী

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধিঃঃ
সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, দেশ ও দেশের মানুষের জন্য সকল অসম্ভবকে সম্ভব করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক সময়ের অচেনা বাংলাদেশ তার নেতৃত্ব আজ উন্নয়নের পর্বত সৃঙ্গ অতিক্রম করেছে।
২১ জানুয়ারি রোববার দুপুরে লালমনিরহাটের আদিতমারীতে বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ আরো বলেন, বিশে^র ধনী দেশগুলো একজন রোহিঙ্গাকে আশ্রয় দেয়ার সাহস করেনি। অথচ বঙ্গবন্ধু কন্যা দশ লাখ রোহিঙ্গাকে আশ্রয়ন দিয়েছেন। বিশ^ বিচলিত হলেও রোহিঙ্গা ঢেউ প্রধানমন্ত্রীকে বিচলিত করতে পারে নি।
বিগত বিএনপি জামায়াত জোট সরকারের সমালোচনা করে প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, দেশের সম্পদ লুটপাট করে খালেদা জিয়া বিদেশে অর্থ পাচার করেছেন। তারা আবারো লুটপাট করতে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তাদের মিথ্যা আশ্বাসে কান না দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান তিনি।
আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আসাদুজ্জামানের সভাপতিত্বে ত্রান বিতরন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী।
দাতা সংস্থা এসকেএস ফাউন্ডেশনের আয়োজনে ত্রান বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি তাহির তাহু, মহিষখোচা ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরী, আওয়ামীলীগ নেতা ইমরুল কায়েস ফারুক, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা ছাত্রলীগের সম্পাদক মাঈদুল ইসলাম বাবু প্রমুখ।
ইউএনডিপি’র সহযোগিতায় তিস্তার তীরবর্তি মহিষখোচা ইউনিয়নের ২৫০ পরিবার ও ধরলার তীরবর্তি দুর্গাপুর ইউনিয়নের নদী ভাঙ্গনের শিকার ১৫০টি পরিবারকে বন্যাত্তর ত্রান সামগ্রী বিতরন করা হয়। ত্রান হিসেব জনপ্রতি দুই বান্ডিল ঢেউটিন, একটি ট্রাংক, দুইটি পাতিল, একটি মশারী, শীত নিবারনের দুইটি কম্বল, একটি হাত করাত, দুইটি বালিশ ও একটি বিছানার চাদর বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution