বুধবার, ২২ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

তুচ্ছ ঘটনায় রাবি ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

রাবি প্রতিনিধি:
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের  দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় ৫ জনকে পুলিশে সোপর্দ করেছে রাজশাহী বিশ্বদ্যিালয় শাখা ছাত্রলীগ। ২৯ জানুয়ারী সোমবার বিকেলে সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু তাদের পুলিশে সোপর্দ করে।
আটককৃতরা হলেন বিশ্ববিদ্যালয় শাখা ছত্রলীগ কর্মী শাহাদাৎ হোসেন, সৈয়দ হাসান, সাকিব আহমেদ, ফয়সাল আহমেদ ও নেতাই।
জানা যায়, রোববার রাতে বিশ্বদ্যিালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে ক্যারিয়ার ক্লাবের নবীনবরণ অনুষ্ঠানে প্রবেশ নিয়ে ছাত্রলীগ কর্মী শাহাদাৎ ও নেতাইয়ের সাথে শাখা ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ফেরদৌস মাহমুদ শ্রাবণের সাথে বাকবিতন্ডা শুরু হয়। অবশেষে মারামারির ঘটনা ঘটে। পরবর্তীতে শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু ও সাবরুন জামিল সুষ্ময়ের মাধ্যমে মিমাংসা হয়।
এদিকে সোমবার দুপুরে বিশ্বদ্যিালয় সুবর্ণ জয়ন্তী টাওয়ারের কাছে অবস্থান করছিলেন ছাত্রলীগ কর্মী সাকিল ও তার বন্ধুরা। এসময় ওই ঘটনার জের ধরে ছাত্রলীগের কিছু কর্মী এসে তাদেরকে অতর্কিত মারধর শুরু করে। এতে ছাত্রলীগ কর্মী শাকিল ও তার কয়েকজন বন্ধু আহত হয়।
এ ঘটনায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারিদের নেতাকর্মীদের মধ্যে ক্যাম্পাসে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হলে ঘটনায় জড়িতদের নিয়ে মিমাংসার জন্য বসেন বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু। এসময় হলের বাইরে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীর অবস্থান নেয়। পরে সেখান থেকে ৫ জন কর্মীকে পুলিশে সোপর্দ কওে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ছাত্রলীগ কখনো বিশৃঙ্খলাকারীদের প্রশ্রয় দেয়না। তারা মারামারির ঘটনায় জড়িত ছিল। তাই এ ঘটনায় তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।
এবিষয়ে জানতে চাইলে মতিহার থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মেহেদী হাসান বলেন, তাদের ৫ জনকে আমাদের হাতে সোপর্দ করা হয়েছে। পরে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution