বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

জীবনের নিরাপত্তা না থাকায় দেশের জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারে না-এরশাদ

ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: দেশের মানুষ আজ অবরুদ্ধ। জীবনের নিরাপত্তা না থাকায় দেশের জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারে না। কথা বলতে পারি না, লিখতে পারি না। এ বরুদ্ধ অবস্থা থেকে দেশের মানুষকে উদ্ধার করতে হবে। আগামী নির্বাচনে জনগণ এই অবরুদ্ধ অবস্থার জবাব দেবে। আগামীতে আমরা হয়তো এই অবরুদ্ধ অবস্থা থেকে জাতিকে মুক্ত করতে পারবো।৬ ফেব্রুয়ারী মঙ্গলবার দলের বনানী কার্যালয়ে বাংলাদেশ জনতা ফ্রন্টের নেতাকর্মীদের জাপায় যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন-জাতীয় পার্টির চেয়ারম্যান,সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সুনীল শুভরায়, এস.এম ফয়সল চিশতী বক্তব্য রাখেন। এরআগে বগুড়া ও ঝালকাঠি এলাকার নেতৃবৃন্দকে নিয়ে সদ্য বিলুপ্ত হওয়া বাংলাদেশ জনতা ফ্রন্টের মহাসচিব এ কে এম শফিকুল ইসলাম রঞ্জু এবং ভাইস চেয়ারম্যান তসলিম উদ্দিন মুন্সির নেতৃত্বে ডাঃ এম এ সাজ্জাদুল ইসলাম রেজাউল করিম বাবলু, ফজলুর রহমান তপন, গোলাম রব্বানী চাষী, শহিদ চৌধুরী, গোলবাধন নাহার জিনা, ফারজানা ইসলাম ও হাবিবুর রহমানসহ শতাধিক নেতাকর্মী এরশাদের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন।

এ যোগদান অনুষ্ঠানে দলের প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, মেজর খালেদ আখতার (অব.) শফিকুল ইসলাম সেন্টু, কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, নুরুল ইসলাম নুরু, সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি, শফিকুল ইসলাম শফিক, জসিম উদ্দিন ভুইয়া, মোবারক হোসেন আজাদ, ফকরুল আহসান শাহজাদা, এমএ রাজ্জাক খান, আলহাজ¦ মোহাম্মদ মোহিবুল্লাহ, লেঃ কর্ণেল (অব.) সাব্বির আহমেদ, আব্দুস সাত্তার, ফজলে এলাহী সোহাগ, জেসমিন নূর প্রিয়াংকা, খায়রুল আলম মামুন, আলমগীর কবির, জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

যোগদানকারীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, আপনারা কেনো যোগদান করতে এসেছেন। আপনারা বুঝতে পেরেছেন আগামী দিনে জাতীয় পার্টি ছাড়া কোনো বিকল্প নেই। আপনারা এসেছেন এতে জাতীয় পার্টির শক্তি বৃদ্ধি হলো। আপনাদের উদ্যোগকে স্বাগত জানাই। দেশের মানুষের কাছে বার্তা পৌঁছে যাবে জাতীয় পার্টি ক্রমেই শক্তিশালী হচ্ছে। তিনি বলেন, দেশের মানুষ বাঁচতে চায়, মানুষের মনে শান্তি নেই। মানুষ মুক্ত নিঃশ্বাস নিতে চায়। সাংবাদিক কিছু লেখতেও পারে না। নির্বাচন আর বেশি দূরে নেই। নির্বাচনের মধ্যদিয়েই পরিবর্তন আসবে।

এরশাদ বলেন, দেশের বর্তমান রাজনৈতিক অবস্থা ও মানুষের মনের হাহাকার শুনে পরিবর্তনের আশায় অনেকেই জাপাতে যোগ দিচ্ছেন। আগামীতে একমাত্র জাতীয় পার্টিই মানুষকে মুক্তির নিশ্বাসের ব্যবস্থা করে দিতে পারে। তিনি বলেন, নির্বাচন বেশি দূরে নয়। এই নির্বাচনের মাধ্যমে মানুষ পরিবর্তন আনবে। সরকার পরিবর্তন করবে। মানুষ মুক্তির নিঃশ্বাস নিতে চাচ্ছে। এই নির্বাচনের মাধ্যমে সেটা প্রমাণিত হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution