সোমবার, ১৭ Jun ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বাস চাপায় ঠিকাদারসহ নিহত ২

এস.আর. সোহেল , খুলনা ব্যুরো :: খুলনায় দ্রুতগামী যাত্রীবাহী বাসের চাপায় ঠিকাদারসহ দু’ জন নিহত হয়েছে। ৩ ফেব্রুয়ারী শনিবার দুপুর দেড়টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের নওয়াপাড়া পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। চুকনগর হাইওয়ে পুলিশ লাশ দু’টি উদ্ধার করেছে। বাস এবং দুর্ঘটনা কবলিত মটর সাইকেল জব্দ করা হয়েছে।
নিহতরা হচ্ছে ঠিকাদার মিরাজুল ইসলাম বাপ্পি (৪০) ও তার সহকর্মী আতাউর রহমান (৩০)। বাপ্প্ খুলনা মহানগরীর সোনাডাঙ্গাস্থ শেখপাড়া বাজার এলাকার মৃত জান শেখের পুত্র এবং আতাউর দাকোপ উপজেলার কালাবগী গ্রামের ওমেদ আলী গাজীর পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঠিকাদার মিরাজুল ইসলাম বাপ্পি ও আতাউর রহমান খুলনা থেকে মটর সাইকেল যোগে (খুলনা-মেট্রো-ল-১১৭৬) সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে তারা খুলনা-সাতক্ষীরা মহাসড়কের নওয়াপাড়া পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা খুলনাগামী যাত্রীবাহী বাস (সাতক্ষীরা-জ-০৪-০০০৩) মটর সাইকেলটিকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। তবে, বাসের কোন যাত্রী আহত হযনি।
নিহত বাপ্পির স্বজন ছাত্রদল নেতা শেখ জাবির আলী জানান, ঠিকাদারী কাজে তারা খুলনা থেকে সাতক্ষীরায় যাচ্ছিল।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চুকনগর হাইওয়ে ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর বিএম ইমদাদুল হক এ প্রতিবেদককে বলেন, একটি ট্রাককে অতিক্রম করে বাসটি দ্রুততার সঙ্গে রং সাইড দিয়ে যাচ্ছিল। যে কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তিনি বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। বাস এবং মটর সাইকেল জব্দ করা হয়েছে। এ বিষয়ে তালা থানায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution