বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

খুলনায় বিএনপি ও জাসাস’র কেন্দ্রীয় নেতাসহ গ্রেফতার ৫

খুলনা ব্যুরো : খুলনায় বিএনপি ও জাসাস’র কেন্দ্রীয় নেতাসহ ৫ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নগর শাখার সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা, নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক শামসুজ্জামান চঞ্চল, জাসাস’র কেন্দ্রীয় সহ-সভাপতি মেহেদী হাসান দিপু, দৌলতপুর থানা যুবদল নেতা মো. সালাউদ্দিন ও রানা।
দলীয় সূত্র জানান, বেলা সোয়া ১১টার দিকে বিএনপির নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জুসহ নগর শাখার শীর্ষ কয়েকজন নেতা পুলিশের বাঁধা অতিক্রম করে তালা খুলে নগর কার্যালয়ে প্রবেশ করেন। এরপর আরও নেতা-কর্মী প্রবেশের চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেফতার করে। এছাড়া একই সময় পাশ্ববর্তি হেরাজ মার্কেটের মধ্যে অবস্থানরত নেতা-কর্মীদের লক্ষ্য করে লাঠিচার্জ করে পুলিশ।
নগর গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাক আহমেদ বলেন, পুলিশের কাজে বাঁধা দেওয়ায় বিএনপির ৪ নেতাকে গ্রেফতার করা হয়েছে। তবে, পুলিশকে দেখে দৌঁড় দেওয়ায় রানাকে আটক করা হয়। সকলকে ডিবি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution