বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

কুড়িগ্রামে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

কুড়িগ্রাম প্রতিনিধি:: আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে প্রথম প্রহরে মহান মুক্তিযুদ্ধে সকল শহিদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করে জেলা প্রশাসন, জেলা পুলিশ, অন্যান্য সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ সহ সর্বস্তরের সম্মানিত নাগরিকবৃন্দ।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে সকাল ৯ টায় জেলা পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস সহ বিভিন্ন স্কুল/কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। প্যারেড কমান্ডার কুড়িগ্রাম জেলা পুলিশের পুলিশ পরিদর্শক সশস্ত্র নুর মোহাম্মদ এর নেতৃত্বে কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে শারীরিক কসরত প্রদর্শিত হয়। অনুষ্ঠান শেষে প্যারেডসহ অন্যান্য প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী দলকে পুরষ্কৃত করা হয়। প্যারেডে ১ম স্থান অর্জন করে জেলা পুলিশের প্যারেড দল এবং বিশেষ পুরষ্কার অর্জন করে জেলা পুলিশের সুসজ্জিত বাদক দল। এছাড়াও স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা, প্রীতি ফুটবল ম্যাচ সহ বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার বিতরন করা হয়। কুচকাওয়াজ শেষে কুড়িগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন আনুষ্ঠানিকতায় কয়েক স্তরের নিরাপত্তা প্রদান করে কুড়িগ্রাম জেলা পুলিশ। এ সময় কুড়িগ্রাম জেলার সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সর্ব স্তরের সম্মানিত নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution