বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

কালীগঞ্জ পৌরসভায় রাষ্ট্রীয় বেতন-ভাতার দাবিতে ৩ দিনব্যাপী কর্মবিরতি

ঝিনাইদহ প্রতিনিধিঃঃ
পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনসহ যাবতীয় সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রাপ্তির দাবীতে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভায় ২৮ জানুয়ারি রোববার থেকে ৩ দিনব্যাপী কর্মবিরতি শুরু হয়েছে। বাংলাদেশ পৌর সার্ভিস এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি এ কর্মসূচি ঘোষণা করেছে। এ লক্ষ্যে পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা গত ২৮ জানুয়ারি থেকে পানি সরবরাহ ব্যতিত সকল নাগরিক সেবা বন্ধ রেখেছে।
কালীগঞ্জ পৌর সার্ভিস এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জানিয়েছেন, ২৮ জানুয়ারি সকাল ৬টা থেকে ২৯ ও ৩০ জানুয়ারি সন্ধ্যা ৬টা পর্যন্ত তারা পানি সরবরাহ ব্যতিত সকল নাগরিক সেবা বন্ধ রেখে কর্মবিরতি পালন করবে। এ লক্ষ্যে রোববার সকাল ৬টা থেকে তারা পৌর অফিসের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দাবী দাওয়া নিয়ে শ্লোগান দিতে থাকে।
এ উপলক্ষে কালীগঞ্জ পৌরসার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাহী প্রকৌশলী আব্দুল ওহাবের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা পৌরসার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি মুস্তাক আহমেদ, উপ সহকারী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, কালীগঞ্জ পৌরসার্ভিস এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ফিরোজ আহম্মেদ, শিকদার মাসুদ আলম, পৌর কর্মচারী মশিয়ার রহমান, হামিদুল ইসলাম, রবিউল ইসলাম, হান্নান আলী প্রমুখ।
রোববার সকালে পৌর ফটকের সামনে অবস্থানকালে কালীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম দাবীর প্রতি সমর্থন জানিয়ে অবিলম্বে কর্মকর্তা কর্মচারীদের দাবী মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানান। প্রসঙ্গত ঃ কর্মকর্তা কর্মচারীগণ কালীগঞ্জ পৌরসভার প্রধান ফটকে তালা লাগিয়ে গত ১৫ ও ১৬ জানুয়ারি ২দিনব্যাপী অবস্থান ধর্মঘট পালন করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution