বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

কালীগঞ্জে সন্ত্রাসীর হামলায় বাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর সহ আহত ১

ঝিনাইদহ প্রতিনিধিঃঃ
পাওনা টাকা আদায় নিয়ে কালীগঞ্জে সন্ত্রাসীরা হামলা চালিয়ে বাড়ীঘর, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর সহ মাসুদ (৩০) নামে একজনকে বেধড়ক পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে। এ সময় সন্ত্রাসীরা নগদ টাকা, গরু ছাগল ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়। ১০ ফেব্রুয়ারি শনিবার সকালে উপজেলার ভাতঘরা গ্রামে এঘটনা ঘটে। আহত মাসুদকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন ভাতঘরা গ্রামের ইছাহক আলীর ছেলে মাছুদ জানান, গত ৩ মাস আগে তার ভাই রবিউল বিদেশে যাবার সময় একই গ্রামের হান্নান নামে এক যুবককে ৪ লাখ টাকার বিনিময়ে বাহরাইন নিয়ে যায়। কিন্তু সে বিদেশে সমস্যায় পড়ে ৩ মাস পর হান্নান দেশে ফিরে আসেন। এরপর থেকেই হান্নান টাকা ফেরতের জন্য তাকে চাপ সৃষ্টি করতে থাকে। শনিবার সকাল সড়ে ৯ টার দিকে হান্নান তার সঙ্গী তরিকুল, কাওছার, রওশন, মহিদুল ও সাইফুল সহ ৭/৮ জন সন্ত্রাসী ভাতঘরা বাজারে ঢুকে প্রথমে মাসুদের চাচাতো ভাই উল্ফার সারের দোকানে হামলা ভাংচুর করে নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। এরপর সন্ত্রাসীরা বাজারের পাশে অবস্থিত মাসুদের বাড়ীতে হামলা করে ভাংচুর করে এবং তাকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়। এ ঘটনা ঘটিয়ে সন্ত্রাসীরা চলে যাবার সময়ে বাড়ী থেকে ৪টি গরু ১টি ছাগলসহ আসবাবপত্র লুট করে নিয়ে যায়। প্রতিবেশিরা আহত মাসুদকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান খাঁন জানান, ঘটনাটি তিনি শুনেছেন, তবে এখনো কেউ কোন অভিযোগ নিয়ে থানায় আসেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution