সোমবার, ১৭ Jun ২০২৪, ১২:১১ অপরাহ্ন

উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

কুড়িগ্রাম প্রতিনিধি:: কুড়িগ্রামে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে ৫০ হাজার ৪৬৪ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সাজাদুর রহমান তালুকদার সাজু। তিনি কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৬৯৩ ভোট। তিনি উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক।

ভাই চেয়ারম্যান পদে টিয়া পাখি প্রতীকে ৪৮ হাজার ৩৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আবু সাঈদ সরকার। এ নিয়ে দ্বিতীয়বার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন। তিনি পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজাহার আলী সরকার টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৪৩৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে ২৮ হাজার ৮৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মতি শিউলী। তিনি কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য ও উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুশতারী রহমান চন্দনা ফুটবল প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৯৩০ ভোট।

মঙ্গলবার (২১ মে) রাতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, উলিপুর উপজেলা নির্বাচনে ১৫১টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবে সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই উপজেলায় ভোটার সংখ্যা ৩ লাখ ৫২ হাজার ৭৮০ জন। মহিলা ভোটার ১ লক্ষ ৭৭ হাজার ৭৬৭ জন ও পুরুষ ভোটার ১ লক্ষ ৭৫ হাজার ১৩ জন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution