মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

আল-হেরা ইসলামিয়া হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে দোয়া কামনা

স্টাফ রিপোর্টার॥ কেরানীগঞ্জের ইকুরিয়ায় আল-হেরা ইসলামিয়া হাই স্কুলের ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মোনাজাত করা হয়েছে।

আজ শনিবার সকাল ১০ টায় স্কুল চত্তরে হাজী মোঃ সামসুজ্জোহা খানের সভাপতিত্বে এক জাকজমকপূর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ান প্রধান অতিথি হাজী মোঃ রিয়াজউদ্দিন বখস লিটন। বিশেষ অতিথি ছিলেন মনর উদ্দিন ও মোঃ আব্দুল সাত্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক আলহাজ মোঃ মাসুম মিয়া সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রী বৃন্দ। সিনিয়র শিক্ষক হাসানের সঞ্চালনায় বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন দশম শ্রেনীর ছাত্রী ইসরাত জাহান বকুল।

এসময় প্রধান অতিথি হাজী মোঃ রিয়াজউদ্দিন বখস লিটন বলেন, কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউণিয়নের ইকুরিয়া একটি জনবহুল এলাকা। এই এলাকায় অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান থাকা সত্ত্বেও প্রতিনিয়ত শিক্ষার আলো থেকে আমাদের কোমলমতি ছেলে মেয়েরা গুনগত মানের শিক্ষার আলো থেকে বঞ্চিত হচ্ছে। এই লক্ষে ১৯৯৯ সালে যাত্রা শুরু করে আল-হেরা ইসলামিয়া হাই স্কুল প্রতি বছর সুনামের সাথে পাঠদান করে যাচ্ছে। ফলে প্রতি বছর পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় সাফল্যে সাথে আমাদের ছাত্র-ছাত্রীরা শতভাগ পাশ করে আসছে। তাই শিক্ষার আলোয় আলোকিত পথ উদযাপন করতে হলে অবশ্যই আল-হেরা ইসলামিয়া হাই স্কুলের সংস্পর্শে আসতে হবে। প্রতিবছর এই বিদ্যালয়টি জাতীয় পর্যায়ের সকল কালচারাল ও ধর্মীয় অনুষ্ঠান যথাযোগ্য মর্যাদায় পালন করে থাকে। এবছর এই বিদ্যালয় থেকে ৬৫ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করবে। বিদায় অনুষ্ঠানে তাদের সাফল্য কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন জামি‘আ মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা মোঃ রহমত উল্লাহ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution