সোমবার, ১৭ Jun ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

আবারও বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন হৃত্বিক-সুজানা

বিনোদন ডেস্ক:: বিচ্ছেদের ৫ বছর পর আবারও বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন হৃতিক রোশন ও তার সাবেক স্ত্রী সুজানা খান। দীর্ঘদিন প্রেমের পর ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন হৃতিক ও সুজানা। ভালোই চলছিল এ তারকা জুটির।

কিন্তু, ২০১৪ সালে বিচ্ছেদ ঘটে যায় বলিউডের অন্যতম জনপ্রিয় এই পাওয়ার কাপলের। এরপর থেকে কেটে গেছে আরও ৫ বছর।

বলিউডে কাজের সুবাদে একাধিক নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায় হৃতিকের। পরে প্রকাশ্যে আসে, বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের সঙ্গে হৃতিকের পরকীয়ার গুঞ্জনে ভেঙ্গে গেছে তার সংসার। কিন্তু কঙ্গনার সঙ্গে সেই প্রেমের কথা কখনোই স্বীকার করেননি হৃতিক।

তবে বিচ্ছেদের পরও দুই ছেলে রিদান ও রিহানকে নিয়ে সুখেই দিন কাটছে হৃতিক-সুজানের। ছেলেদের নিয়ে ডিনার, সিনেমা দেখা বা বিদেশ ভ্রমণ- সুখী দম্পতির মতো চালিয়ে গেছেন সবকিছুই। কিছুদিন আগে হৃতিকের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে সাবেক স্ত্রী সুজান লিখেছিলেন, হৃতিক তার জীবনে সূর্যকিরণের মতো।

সাবেক এই দম্পতির ঘনিষ্ট এক বন্ধু সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন কিছুদিনের মধ্যে আবারও হৃতিক সুজানাকে একসঙ্গে দেখতে পাবেন সবাই।

সম্প্রতি সুজানের জন্য বিলাসবহুল একটি বাড়িও কিনেছেন হৃতিক। আর হৃতিক-সুজানার এই বন্ধুত্ব দেখে আবারও তাদের এক হওয়ায় সম্ভাবনাকে উড়িয়ে দিচ্ছেন না বলিউডের একটি বড় অংশ। তবে হৃতিক-সুজানা সত্যিই আবারো বিয়ের পিঁড়িতে বসবেন নাকি তাদের সন্তানদের ভালোর জন্য এই পারস্পরিক বন্ধুত্ব বজায় রাখবেন তা সময়ই বলে দেবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution