মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

আবদুল হামিদই সবচেয়ে গ্রহণযোগ্য রাষ্ট্রপতি : কাদের

ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আবদুল হামিদের থেকে জনগণের কাছে সর্বাধিক গ্রহণযোগ্য ব্যক্তি আমরা এই মুহূর্তে খুঁজে পাইনি। আমাদের অনেকেই আছে, তবে আমাদের কাছে মনে হয়েছে উনিই জনগণের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি এবং সর্বজন শ্রদ্ধেয়। একজন মানুষ দল করেও সর্বজন শ্রদ্ধেয়।

আজ সোমবার নির্বাচন ভবনে রাষ্ট্রপতি পদে মো. আবদুল হামিদের মনোনয়নপত্র দাখিলের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ প্রত্যাশার কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ভাটি বাংলার বীর পুরুষ, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, সাতবারের নির্বাচিত সংসদ সদস্য মো. আবদুল হামিদ। আমরা আবারও রাষ্ট্রপতি পদে নির্বাচনের প্রার্থী হিসেবে তাকে পছন্দ করেছি। আমার মনে হয় দেশের মানুষও আনন্দের সঙ্গে এটা গ্রহণ করেছে। জনগণের কাছে এখন আবদুল হামিদ সবচেয়ে গ্রহণযোগ্য রাষ্ট্রপতি।

কাদের আরো বলেন, রাষ্ট্রপতি তো দলের রাষ্ট্রপতি নয়, তিনি হবেন দেশের রাষ্ট্রপতি। ওই ধরনের একজনকেই আমরা খুঁজে পেয়েছি। আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং সর্বসম্মতভাবে আমরা তার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা তোফায়েল আহমেদ, আমির হোসেন আমুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution